মিরু হাসান বাপ্পী,বগুড়া প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে মাদক বিক্রয় ও গাঁজা সেবনের অপরাধে দুই মাদকসেবীর সাত দিন করে বিনাশ্রম কারাদন্ড ও ১ শত টাকা করে অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার বিকেলে আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের বিভিন্ন এলাকা থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা এসব অপরাধীদের গ্রেফতার করে। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শ্রাবণী রায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এই রায় দেন।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, ভ্রাম্যমান আদালত বৃহস্পতিবার বিকেলে সান্তাহারে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা পৌর শহরে মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদক বিক্রয় ও সেবন করার সময় নিচ পৌঁওতা গ্রামের খলিলুর রহমানের ছেলে হিরা রহমান (২৬) ও বশিপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে আরমান হোসেনকে (২৭) গ্রেফতার করে। পরে এই দুই জনকে সাত দিন করে বিনাশ্রম কারাদন্ড ও ১ শত টাকা করে অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

সান্তাহার মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক নাজিম উদ্দিন বলেন, দন্ডপ্রাপ্ত আসামীদের বৃহস্পতিবার সন্ধ্যায় বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।